রাজধানীতে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার ৩

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

রাজধানীর কাফরুলের একটি মন্দিরের সেবায়ত পরীক্ষিত দাস (৬৫) নামে এক ব্যক্তির আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো: ফারুক হোসেন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

ডিসি’র ফারুক হোসেন বলেন, কাফরুলে মন্দিরের সেবায়েতের আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে ডিএমপির গোয়েন্দা পুলিশ। তিনি আরও বলেন, আজ দুপুরে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানাবেন ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

জানা গেছে, চুরির অভিযোগ এনে পরীক্ষিত দাসকে নানাভাবে অপমান করেন মন্দির কমিটির লোকজন। অপমান ও লোকলজ্জার ভয়ে আত্মহত্যার পথ বেছে নেন পরীক্ষিত। গত ১৬ আগস্ট কাফরুলের মন্দিরের ভেতরে আত্মহত্যা করেন তিনি। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই থানার কল্যাণী এলাকায়। পরে গত ২২ আগস্ট নিহতের ছেলে ভক্ত দাস বাদী হয়ে কাফরুল থানায় আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে একটি মামলা করেন।

মামলায় আসামিরা হলেন- মন্দিরের সভাপতি বিপ্লব বিজয়ী হালদার (৪৭), সাংগঠনিক সম্পাদক সুমন সাহা (৫৫) এবং দপ্তর সম্পাদক বাদল সরকারকে (৩৫)।

সারাদিন/৩০ আগস্ট/এমবি

Nagad