যুক্তরাষ্ট্রে না যাওয়ার কারণ জানালেন পূজা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২২

একের পর এক সিনেমায় বাজিমাত করে চরছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। এখন ‘নাকফুল’ সিনেমার ডাবিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অন্যদিকে তার অভিনীত চলচ্চিত্র ‘হৃদিতা’ দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সম্প্রতি তার অভিনীত সিনেমার চেয়ে বেশি আলোচনা-সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে ব্যক্তিগত জীবন নিয়ে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাথে শবনম বুবলি আর পূজা চেরির বিবাহ বিচ্ছেদ আর নতুন প্রেমের গুঞ্জন নিয়ে। ঘুরে-ফিরে আসছে তাদেরই নাম।

তবে চলতি মাসের শুরুতে শাকিব খান জানিয়ে দেন, যুক্তরাষ্ট্রে যাবেন না তিনি। শাকিবের পর হঠাৎ করেই পূজাও জানালেন, তিনিও যুক্তরাষ্ট্রে যাবেন না।

অথচ পাঁচ বছরের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা পেয়ে দারুণ উচ্ছ্বসিত হয়েছিলেন এই নায়িকা। সামাজিকমাধ্যমে ভিসাসংবলিত পাসপোর্টের ছবিও প্রকাশ করেছিলেন। তাহলে হঠাৎ কী এমন ঘটল যে যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত বাতিল করলেন তিনি।

সম্প্রতি একটি গণমাধ্যমে যুক্তরাষ্ট্রে না যাওয়ার কথা জানান তিনি। নায়িকা পূজা চেরি বলেন, “এটা তো এখন আবার নতুন ইস্যু তৈরী হয়েছে। যা বলা হচ্ছে, তা সঠিক নয়। স্রেফ গুজব। আমি বুঝতে পারছি না, আর কত গুজব হবে। ওই সময় এখানে আমার শুটিংয়ের কাজ পড়ে গেছে। এ কারণে আমি আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর বেশি কিছু নয়।”

পূজা আরও বলেন, “পরী’ নামে আমি যে ওয়েব ফিল্মটি করছি, সেটি দিয়ে একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম যাত্রা শুরু হবে। অবশ্যই আমার সেখানে থাকতে হবে। না থাকলে অন্যায় হবে। ওয়েব ফিল্মটির প্রচারণার অংশ হিসেবে কয়েক দিনের মধ্যে আমার ফটোশুট হবে। তা ছাড়া ওটিটির উদ্বোধনের আগে ১৬ বা ১৭ অক্টোবরের দিকে একটি অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখানে আমাকে থাকতে হবে। সব মিলিয়ে এখন যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।”

Nagad

উল্লেখ্য, গত ০২ সেপ্টেম্বর (রোববার) যুক্তরাষ্টের ভিসার তিনটা ছবি পোস্ট করেন পূজা। এর ক্যাপশনে লেখেন, “অবশেষে আমরা এটা পেয়েছি”। ছবিতে দেখা যায় পূজার মাও পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভিসা। যদিও পরবর্তীতে পোস্টটি মুছে দিয়েছিলেন তিনি।

আগামী ১৬ অক্টোবর (রোববার) কুইন্সের আমাজুরা কনসার্ট হলে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। সেই অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল পূজার।

সারাদিন/১৩ অক্টোবর/এমবি