শরীয়তপুরে সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা, নিহত ৩

শরিয়তপুর সংবাদদাতা:শরিয়তপুর সংবাদদাতা:
প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২২

শরীয়তপুর গোসাইরহাটের সাইক্কা ব্রিজে একটি লঞ্চের ধাক্কায় ৩ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন সাগর, তার বাড়ি জামালপুর জেলায়। শান্ত, বাড়ি টাঙ্গাইল জেলায়। তানভীর, বাড়ি গোসাইরহাট উপজেলায়। কয়েকজন বন্ধু মিলে গাজীপুর থেকে বন্ধ তানজিলের বিয়ে খেতে আসছিলেন তারা। কিন্তু লঞ্চ দুর্ঘটনায় প্রাণ গেল তাদের।

আহত একজনকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর লঞ্চের চালকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে সাইকা ব্রিজের সাথে ধাক্কা লাগে গতকাল ঢাকা থেকে ছেড়ে আসা স্বর্ণদ্বীপ প্লাস নামের একটি লঞ্চের। ঘটনাস্থলেই দুইজন মারা যান। এ দুর্ঘটনার কারণ যানা যায়নি জানান গোসাইরহাট থানা পুলিশ।

গোসাইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়েদুল হক বলেন, ‘নিহতরা গাজীপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তারা সকলেই বন্ধু তানজিলের বিয়ে খেতে এসে এ দুর্ঘটনায় শিকার হন। তানজিলের বাড়ি গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে।

তিনি জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। লঞ্চে কতজন যাত্রী ছিলেন তার নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। ঘটনার কারণও জানা যায়নি। তদন্ত সাপেক্ষে বিষয়টি দেখা হবে।

Nagad