বানারীপাড়ায় পরিকল্পিতভাবে চুরির অজুহাতে বেধরক মারধর

বরিশালের বানারীপাড়ায় সহজ সরল দীপক মণ্ডলকে পরিকল্পিতভাবে চোরের অজুহাত দিয়ে বেধড়ক মারধর করায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার ৭ নং সদর সদর ইউনিয়নের জম্বুদ্বীপের মৃত্যু দীরেন্দ্র মণ্ডলের ছেলে দীপক মণ্ডল দুলাল বাড়ৈর বাড়ি থেকে ধর্মীয় অনুষ্ঠান শেষে রাত ১২ টা নাগাদ নিজ বাড়িতে আসার সময় মনিকাদের বাড়ির সামনে আসা মাত্র ওত পেতে থাকা নির্মল বিশ্বাসের ছেলে মিলন বিশ্বাস চোর চোর বলে অতর্কিত হামলা চালায়। মিলনের এলোপাথাড়ি মারধরের সহজ সরল দীপক মাটিতে লুটিয়ে পড়ে। সাথে থাকা সাতহাজার তিনশত টাকা মিলন ছিনিয়ে নেয়। হামলার অংশগ্রহণকারী রায় চরণ মিস্ত্রির ছেলে জতিন মিস্ত্রি দীপকের পকেট থেকে একটি মোবাইল ফোন নিয়ে যায়।

মারধরের স্বীকার দীপক মণ্ডলের পায়ে গুরুত্বর জখম হয়। অসহায় সহজ সরল দীপক কান্না জনিত কণ্ঠে বলে আমি কি হাটতে পারবো? ওরা আমাকে মারলো কেন? বাস্তবে যারাই এই হামলার কথা শুনেছে তাদের ও একটাই প্রশ্ন দীপকে যারা মারধর করেছে তাদের উপযুক্ত শাস্তি দেয়া হোক। সোজা মানুষের শত্রু নেই কথাটি দীপকে মারার মধ্য দিয়ে মিথ্যা প্রমাণিত হল।

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান জলিল ঘরামী গণমাধ্যমকে বলেন, ঘটনাটি শুনেছি। থানায় অভিযোগ দেয়া হয়েছে। শালিস বৈঠকে সুষ্ঠ সমাধান করা হবে। এ প্রসঙ্গে মিলনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।