‘মীর সাব্বির যখন বিবাহিত বলেছে তখন আপনার মন খুব খারাপ’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

ছবি- সংগৃহীত

সম্প্রতি মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বলেন, “এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।” ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে মীর সাব্বিরের মন্তব্যে ক্ষুব্ধ হন উপস্থাপিকা পায়েল। তিনি বিষয়টি নিয়ে অভিনেতাকে ক্ষমা চাওয়ার কথা বলেন।

এই প্রেক্ষিতে বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, “এক দেশের গালি, আরেক দেশের বুলি।”

মীর সাব্বিরের পক্ষ নিয়ে ইসরাত পায়েলকে এক হাত নিয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি জানান, এই ঘটনায় উপস্থাপিকা পায়েল ভাইরাল হতে মীর সাব্বিরকে পুঁজি করেছেন।

এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন শাহরিয়ার নাজিম জয়। সেখানে তিনি বলেন, “অত্যন্ত আনন্দের সাথে এবং কিছুটা দাবি খাটিয়ে অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে কিছুটা মজা করার জন্য দাঁড় করালেন উপস্থাপিকা। বরিশালের ভাষায় মীর সাব্বির মজাও করলেন। তারপর সব শেষ। সবাই আনন্দ পেয়ে ঘরে গেল।”

অভিনেতা জয় আরও বলেন, “উপস্থাপিকা বা কোনো মাধ্যম এই অনুষ্ঠান থেকে একটি ভাইরাল টপিক বানানোর জন্য মীর সাব্বিরের মজাটাকে পুঁজি করল। সারাদিন মীর সাব্বিরকে নিয়ে ট্রল। উপস্থাপিকা মীর সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীনভাবেই বিভিন্ন মাধ্যমে বক্তব্য দিয়েই যাচ্ছেন।”

উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ্য করে শাহরিয়ার নাজিম জয় বলেন, “আপনার যদি এতই আলোচনায় আসতে ইচ্ছে হয় আপনি আমার কাছে আসেন। এই বিষয়ে মীর সাব্বির আপনাকে অনেক দূর নিতে পারবে না। মাত্র দুই তিন দিন। আমার অনুষ্ঠান আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখবে। নারীর পোশাক এবং নারীকে সম্মান করা এই বিষয়ে মীর সাব্বিরসহ আমাদের জেনারেশনের সকল অভিনেতার সম্পূর্ণ শ্রদ্ধা এবং ভালোবাসা আছে। মীর সাব্বিরকে নিয়ে ট্রল করেন অসুবিধা নাই। ভুলেও তাকে অসম্মান করার চেষ্টা কইরেন না।”

Nagad

অভিনেতা জয় বলেন, “ট্রল কাকে বলে কত প্রকার ও কী কী বিষয়টা আপনাকে বোঝাতে চাই না। ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছে মীর সাব্বির যখন বিবাহিত বলেছে তখন আপনার মন খুব খারাপ হয়েছে। তাই আপনি প্রতিশোধ নেবার জন্য মীর সাব্বির সম্পর্কে আজেবাজে কথা বলছেন।”

সারাদিন/১৭ নভেম্বর/এমবি