মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষে নিহত ৩

সুনামগঞ্জ সংবাদদাতাসুনামগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

সুনামগঞ্জের শান্তিগঞ্জে মসজিদের কাঁঠাল নিলামে তোলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছেন।

সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এই ঘটনা ঘটে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) এবং আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গাছে, রোববার বিকালে গ্রামের মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সরাই মরল ও মালদার গোষ্ঠীর লোকদের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় আজ সকালে দুই গোষ্ঠীর মধ্যে আবার সংঘর্ষ শুরু হয়। এ সময় দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েনে। এতে ঘটনাস্থলেই সরাইমরল পক্ষের নুরুল হক ও বাবুল মিয়া নিহত এবং প্রায় ৩০ জন আহত হয়েছেন। অন্যদিকে মালাদার পক্ষের শাহজাহান মিয়া নামে আরেকজন ছাতক কৈতক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী জানান, সোমবার সকালে শান্তিগঞ্জ উপজেলায় মসজিদের কাঁঠাল নিলামকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

Nagad

সারাদিন/১০ জুলাই/এমবি