মাদারীপুরে উপ-নির্বাচনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ২৭/০১/২০২২

মাদারীপুরে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে এমপিপুত্র আসিফ খান ভোটকেন্দ্রে প্রবেশ করায় দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে ১০৪ নম্বর নয়াকান্দি সরকারি প্রাথামিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণের সময় এই ঘটনা ঘটে।

জানা গেছে, নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ১০টার দিকে এমপি শাজাহান খানের পুত্র জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিফ খান তার লোকজন নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করে। এনিয়ে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থক মিজানুর রহমানের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

পরে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন ও উপজেলা নির্বাহী অফিসার মো: আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় সুষ্ঠুভাবে ভোটগ্রহণের আশ্বাস দেন তারা। পরিস্থিতি সামাল দিতে একজন ম্যাজিস্ট্রেটসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ওই সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে সুমন শেখ ও এনামুল হককে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া হারুন চৌধুরী, রিপন শেখ ও সাগর হোসেন উজির স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এমপিপুত্র আসিফ খান জানান, আমি পর্যবেক্ষক কার্ড নিয়ে কেন্দ্রে প্রবেশ করেছিলাম।

Nagad

মিজানুর রহমান জানান, আসিফ খান তার লোকজন নিয়ে ভোটকেন্দ্রের ভিতরে প্রবেশ করে জাল ভোট দেওয়ার পাঁয়তারা করছিল। আমি বাধা দিলে আমার ওপর আক্রমণ করে।

সারাদিন/২৭ জানুয়ারি/এমবি