গোসলের ভিডিও ধারণ করে নারীকে কু-প্রস্তাব, যুবক গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, ২১/০৬/২০২২

সাভারের আশুলিয়ায় গোপনে এক নারী পোশাক শ্রমিকের গোসলের ভিডিও ধারণ করে তাকে অনৈতিক কাজের প্রস্তাব দেওয়ার অভিযোগে মোফাজ্জল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১জুন) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই ইউনুস আলী।

এর আগে একইদিন সকালে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক মোফাজ্জল হোসেন নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফের ছেলে। অভিযোগ আছে কিছু দিন আগেও সে অনৈতিক কাজের জন্য কর্মরত পোশাক কারখানা হতে চাকরি হারান।

এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী জানান, আমি ও আমার স্ত্রী আশুলিয়া জিরাবো বাগানবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করে আসছি, কিছু দিন আগে একই বাসার ভাড়াটিয়া মোফাজ্জল হোসেন গোপনে আমার স্ত্রী গোসলের ভিডিও ধারণ করে তাকে খারাপ কাজের প্রস্তাব দেয়। আমার স্ত্রী তার প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দেই। পরে আমার স্ত্রী বিষয়টা আমাকে জানায়।

তিনি আরও জানান, বিষয়টি আমি জানার পরে কোনো কিছু না বুঝতে পেয়ে স্থানীয় নেতা জনাব মেহেদী মাসুদ মঞ্জু দেওয়ানের নিকট যাই। পরে বিষয়টি তাকে খুলে বলি। বিষয়টা তিনি শুনে তার লোক দিয়ে মোফাজ্জলকে উনার অফিসে এনে পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দেই।

Nagad

এ ব্যাপারে দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু বলেন, ভুক্তভোগীরা আমার অফিসে এসে ঘটনা খুলে বলে। পরে আমি ওই যুবককে আমার অফিসে ডেকে আনি। পরে তাকে বিষয়টি জিজ্ঞাসা করলে ওই যুবক বিষয়টি অস্বীকার করে। পরে তার ব্যবহৃত মোবাইল ফোন অনুসন্ধান করে ওই ভিডিও পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানালো হলে, পুলিশ এসে আসামিকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, গোপনে গোসলের ভিডিও ধারণের ঘটনায় মোফাজ্জল নামের এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।