দুর্ঘটনার কবলে রোনালদোর ১৬ কোটি টাকার বিলাসবহুল গাড়ি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ২১/০৬/২০২২

সংগৃহীত

পর্তুগিজ ফুটবলের সুপারস্টার ও ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ১৬ কোটি টাকার দামের বিলাসবহুল গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে।

সোমবার (২০ জুন) স্পেনের শহর মেজরকাতে বড় ধরনের ওই দুর্ঘটনা ঘটে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গাড়ি চালাচ্ছিলেন রোনালদোর এক কর্মচারী।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর এক প্রতিবেদনে এইসব তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১৮ সালে ১.৭ মিলিয়ন ইউএস ডলারে (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৬ কোটি টাকা) ‘বোগাতি ভেরন’ ব্র্যান্ডের এই গাড়িটি কিনেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড।

রোনালদোর গাড়িটি স্পেনের একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় একটি বাড়ির দেয়ালে সজোরে ধাক্কা মারে। এতটাই জোরে ধাক্কা লেগেছে যে, দেয়ালটি সাথে সাথে ভেঙে পড়ে। গাড়ির সামনের অংশও ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে রোনালদোর ভক্ত-সমর্থকদের জন্য স্বস্তির খবর, গাড়ির ভেতর রোনালদো বা তার পরিবারের কেউ ছিলেন না।

পর্তুগিজ যুবরাজ এখন ছুটির মেজাজে রয়েছেন। স্পেনের মায়োরকাতে পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন সিআরসেভেন। ব্যক্তিগত বিমানেই স্পেনে গিয়েছেন। আর জাহাজে করে দু’টি গাড়ি স্পেনে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছিলেন তিনি। সেগুলো সোমবারই (২০ জুন) স্পেনে পৌঁছায়। তার মধ্যেই একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়লো। গাড়িটি চালাচ্ছিলেন রোনালদোর একজন কর্মচারী। দুর্ঘটনায় তার চোট-আঘাত লাগেনি।

Nagad

দুর্ঘটনার পর রোনালদোর কয়েকজন প্রতিনিধি গিয়ে ওই বাড়ির মালিকের সাথে কথা বলেন। তার কাছে ক্ষমা চেয়ে ক্ষতিপূরণ হিসেবে দেওয়ালটি সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন বলে জানা গেছে।

সারাদিন/২১ জুন/এমবি