প্রধানমন্ত্রী হাল ধরেছিলেন বলেই পদ্মা সেতু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ২২/০৬/২০২২

আইনি প্রক্রিয়া মেনেই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসার জন্য বিদেশে যেতে পারবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল-বলেছেন, প্রধানমন্ত্রী আগামী ২৫ তারিখ আমাদের অহংকার পদ্মা সেতু উদ্বোধন করবেন। বাংলাদেশ যে পারে, পদ্মা সেতু আমাদের সেই সামর্থ্যের কথা প্রমাণ করে। অনেক বাধা, ষড়যন্ত্র অতিক্রম করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করতে সক্ষম হয়েছি। সেই সঙ্গে ঢাকায় মেট্রোরেল, চট্টগ্রামে বৃহৎ টানেল, কক্সবাজার আন্তর্জাতিক বিমাবন্দর হতে যাচ্ছে, এসব কিছুই বাংলাদেশের অর্জন। এসব প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে। প্রধানমন্ত্রী শক্ত হাতে হাল ধরেছিলেন বলেই এত কিছু হচ্ছে ।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্জন বিশ্ব আজ স্বীকার করেছে। দূরদর্শী নেতৃত্বের কারণে তিনি নোবেল পুরস্কার পেতেই পারেন বলে আশা প্রকাশ করেন।

বুধবার (২২ জুন) বিকেলে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস, জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই আশার কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি গোলাম হক্কানীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে মাদক ব্যবসা ছেড়ে আসা ১শ জন ব্যবসায়ী এবং দালালদের খপ্পড়ে পড়ে বিভিন্ন সময় কিডনি বিক্রেতা ১৫ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এর আগে বেলা আড়াইটায় মন্ত্রী জয়পুরহাট পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তন করে শহীদ পুলিশ সুপার নজমুল হক নামে বিদ্যালয়টির নামকরণের ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানে নজমুল হক পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের উন্নয়নকল্পে নগদ ১৫ লাখ টাকা প্রদান করা হয়। এ ছাড়াও পুলিশ লাইন্সে নবনির্মিত মুক্তিযুদ্ধ কর্ণার ‘গৌরবময় স্বাধীনতা’ এর শুভ উদ্বোধন করেন তিনি।

Nagad