আশুলিয়ায় ইয়াবাসহ চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ২৫/০৬/২০২২

সাভারের আশুলিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ মোশারফ হোসেন (২৫) নামে এলাকার এক চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট হতে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে বৃহস্পতিবার (২৩ জুন) রাত পৌনে ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার বুড়ির বাজার রোডের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহাদত হোসেন (২৮) ও রাসেল ওরফে পাগলা রাসেল নামের দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটক মোশারফ হোসেন (২৫) আশুলিয়ার বগাবাড়ী বাজার মন্ডলপাড়া এলাকার হাজী আব্দুল মালেকের ছেলে। সে আশুলিয়ার বগাবাড়ী ও বাইপাইল এলাকায় মাদক ব্যবসা করতো বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, রাতে বাইপাইল মোড় এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আশুলিয়ার বাইপাইল এলাকার বুড়ির বাজার রোডের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে।

পরে আশুলিয়া থানার এএসআই নুরুল ইসলাম ও বদরুল হুদা সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

Nagad

তিনি আরও জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে।