গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৩৯৭

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, ৩০/০৭/২০২২

রাজস্ব খাতভুক্ত গ্রেড-১৩ থেকে ২০ পর্যন্ত একাধিক স্থায়ী পদে অস্থায়ীভিত্তিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গণযোগাযোগ অধিদপ্তর। এই প্রতিষ্ঠানটিতে মোট ৩৯৭ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ আগস্ট পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর(দুইজন), ঊর্ধ্বতন কণ্ঠশিল্পী(সাতজন), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর(পাঁচজন), সাউন্ড মেকানিক(পাঁচজন), ড্রাইভার(৩৫ জন), এমএল সারেং(একজন), এমএল ড্রাইভার(একজন), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক(৪১ জন), ঘোষক(৪২ জন), ডায়নামো মেকানিক(একজন), ফ্লুট প্লেয়ার(দুইজন), সহকারী সাইন অপারেটর(একজন), এপিএই অপারেটর(৯১ জন), অফিস সহায়ক(১১৩ জন), নিরাপত্তাপ্রহরী(৪৭ জন), পরিচ্ছন্নতাকর্মী(তিনজন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:


বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০১ জুলাই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের টেলিটকের http://mcd.teletalk.com.bd/err.php?err=550 এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ০১ থেকে ১১ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা। এছাড়া ১২ থেকে ১৬ নম্বর পদের জন্য ৫০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা টেলিটকের প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১ আগস্ট ২০২২ থেকে ২৫ আগস্ট ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

Nagad

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন

সারাদিন/৩০ জুলাই/এমবি