মা-বাবা হচ্ছেন বিপাশা বসু-করণ সিং

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, ৩০/০৭/২০২২

সংগৃহীত

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এমন এখবরে উচ্ছ্বসিত বাঙালি কন্যার অনুরাগীরা। অবশ্য এর আগেও বহুবার বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল।

তবে এবার আর গুঞ্জন নয়, সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বিপাশা বসুর অন্তঃসত্ত্বা হওয়ার খবর তার পরিবার সূত্রেই জানা গেছে। খুব শীঘ্রই বাবা-মা হওয়ার খবর অভিনেত্রী বিপাশা বসু এবং অভিনেতা করণ সিং গ্রোভার অনুরাগীদের সাথে এই সুখবর ভাগ করে নেবেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ’র এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ সালে ভূষণ প্যাটেলের ছবি ‘অ্যালন’-একসাথে অভিনয় করেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। সেখান থেকেই বন্ধুত্ব, পরে প্রেম। এরপর ২০১৬ সালে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। বিয়ের ছয় বছর পর মা হতে চলার সুখবর শোনালেন বঙ্গ তারকা বিপাশা।

এ বছর ষষ্ঠ বিবাহবার্ষিকীতে স্বামী করণের উদ্দেশ্যে বিপাশা লিখেছিলেন, “আমার চোখে মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য তোমায় ধন্যবাদ। যেদিন প্রথম তোমার সাথে দেখা হয়েছিল, তারপর থেকে আজ পর্যন্ত কোটি কোটিবার উজ্জ্বল হয়ে উঠেছি।”

অন্যদিকে, ইনস্টাগ্রামে করণ সিং গ্রেভারও বিয়ের ভিডিয়ো পোস্ট করে বিপাশার উদ্দেশ্যে লেখেন, “আমার হওয়ার জন্য এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান, সুখী এবং সবচেয়ে প্রিয় ব্যক্তি করার জন্য তোমকে ধন্যবাদ!”

করণ আরও লেখেন, “আমি প্রতি রাতে ঘুমতে যাই এই ভেবে যে আমি সম্ভবত তোমাকে আর ভালোবাসতে পারব না। তারপর সকালে ঘুম থেকে উঠে অনুভব করি, গত রাতে আমি কতটা নির্বোধের মতো একথা ভেবেছিলাম। আমি অবশ্যই তোমাকে এখনও অনেক বেশি ভালোবাসি! এটা একটা দুষ্ট চক্র! শুভ ষষ্ঠী বিবাহবার্ষিকী আমার ভালোবাসা!”

Nagad

সারাদিন/৩০ জুলাই/এমবি