আশুলিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম, হত্যার হুমকি

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, ৩০/০৭/২০২২

সাভারের আশুলিয়ায় রিপন হোসেন (২৮) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করে স্থানীয়রা।

শুক্রবার(২৯ জুলাই) রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় আসার পথে আশুলিয়ার মাদারটেক এলাকায় পৌছাইলে তার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা।

হামলার শিকার রিপন হোসেন (২৮) আশুলিয়ার চোয়ারীপাড়া এলাকার তাঁরা মিয়ার ছেলে। সে আশুলিয়া এলাকায় চালের ব্যবসা করেন বলে জানান‌।

হামলার শিকার রিপন বলেন, গতকাল রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে আশুলিয়ার মাদারটেক এলাকায় পৌঁছালে বিল্লাল হোসেন, শরিফুল ইসলাম, মুনসুর ও অজ্ঞাত ৫/৭ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপরে অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে ধামরাই হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও বলেন, তারা আমার উপর হামলার পরে আমার বাড়িতে গিয়ে ভাংচুর চালায় এবং আমাকে হত্যার হুমকি দেয়।

এ বিষয়ে আশুলিয়া থানার (এসআই)জিএম আসলামুজ্জামান বলেন ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম এবং জানতে পেরেছি জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটেছে, এই বিষয় তারা যদি থানায় অভিযোগ করেন তাহলে আইনানুগ সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

Nagad