রণবীরের শুটিং সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত এক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, ৩০/০৭/২০২২

সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের শুটিং সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে ৩২ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) বিকালে সাড়ে ৪টার দিকে ভারতের মুম্বাইয়ের অন্ধেরির বাজার এলাকায় ভয়াবহ এই আগুনের সূত্রপাত। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-এর এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

কুপার হাসপাতালের তরফে এএনআইকে জানায়, মৃত অবস্থাতেই ওই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বেশিরভাগ অংশই আগুনে ঝলসে গেছে। এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মায়ানগরীর লিঙ্ক রোডের কাছে আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সের পাশে চিত্রকূটে লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া সিনেমার সেট পাতা হয়েছিল। সেখানেই ভয়ানক আগুন লাগে শুক্রবার (২৯ জুলাই) বিকাল সাড়ে ৪টায় বলে জানিয়েছে মুম্বইয়ের দমকল বিভাগ। সেই সময়ই দমকলের তিনটি ইঞ্জিন ছুটে গিয়েছিল ঘটনাস্থলে।

দমকলের চেষ্টায় রাত সাড়ে ১০ টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রথমে ধারণা করা হয়েছিল, শুটিং সেটের পাশের কোনও দোকান থেকে এই আগুন লেগেছে। কিন্তু পরে দমকল বিভাগ নিশ্চিত করে না, আগুন লেগেছে সিনেমার সেটেই। একটি প্যান্ডেলের সেট তৈরি হচ্ছিল, বাঁশ’সহ অপর সামগ্রী মজুত ছিল সেটে। যা থেকে সহজেই আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার জেরে আপতত পিছিয়ে দেওয়া হয়েছে ছিনেমার শুটিং।

উল্লেখ্য, লাভ রঞ্জনের এই সিনেমার সেটের লাগোয়াই ধর্মেন্দ্রর নাতি ও সানি দেওলের ছেলে রাজবীর শুট করছিলেন। রাজশ্রী প্রোডাকশনের সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করছেন রাজবীর। একটি শট দিচ্ছিলেন তিনি যখন এই আগুন লাগে। তবে কপাল করে তার কোনও ক্ষতি হয়নি। রাজশ্রীর শুটও বন্ধ রাখা হয়েছে।

Nagad

সারাদিন/৩০ জুলাই/এমবি