সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, ০১/০৮/২০২২

দৈনিক গণ কণ্ঠের নওগাঁ জেলার আত্রাই উপজেলার প্রতিনিধি সাংবাদিক সিফাত মাহমুদ ফাহিমকে হত্যা ও মিথ্যা মামলার হুমকির প্রতিবাদে সাভারের আশুলিয়ায় প্রতিবাদ সভা এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগস্ট) দুপুর ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের জাতীয় স্মৃতিসৌধের প্রধান গেটের সামনে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় তারা একটি প্রতিবাদ মিছিল করেন।

মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা বলেন, গরীব দুঃখীদের সরকারী চাল চুরির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় নওগাঁ জেলার আত্রাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দৈনিক গণ কণ্ঠের আত্রাই প্রতিনিধি সিফাত মাহমুদ ফাহিম কে হত্যা ও মিথ্যা মামলার হুমকি প্রদান করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে তাদের শাস্তির দাবী জানাচ্ছি‌‌। এ সময় তারা ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দিয়ে আজকের কর্মসূচি শেষ করেন।

এ সময় বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাভার-আশুলিয়ায় প্রায় শতাধিক সংবাদকর্মী ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত যে, গত ২১ জুলাই ‘যমুনা ট্রিবিউন’ নামের একটি অনলাইন মিডিয়ায় চাল চু্রির একটি প্রতিবেদন প্রকাশ করেন সাংবাদিক সিফাত মাহমুদ ফাহিম। এর জেরে আত্রাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাকে হত্যা ও মিথ্যা মামলার হুমকি প্রদান করে।

Nagad