টি-টোয়েন্টিতে অধিনায়কের তালিকায় চারজন

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ০৪/০৮/২০২২

সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে দুশ্চিন্তায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জিম্বাবুয়ে সফরের আগ পর্যন্ত এই সংস্করণে ১২টি ম্যাচ খেলে বাংলাদেশ জিতেছে মাত্র একটিতে। এজন্য আবারও অধিনায়কত্বে পরিবর্তন আনতে চায় বিসিবি।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে জানান, অধিনায়কত্ব নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। সাকিব ও মাহমুদউল্লাহসহ নেতৃত্বের ভাবনায় আছেন চারজন।

বিসিবি সভাপতি পাপন বলেন, “এখানে আরও নাম ছিল। আগে এসেছিল লিটন দাস, এরপর অনেকেই সোহানের নাম বলেছে, সে ভবিষ্যতের জন্য ভালো হতে পারে। একজন অধিনায়ক হলে আরেকজন তো সহ-অধিনায়ক হবে। এখানে কতগুলো ব্যাপার আছে, যাকেই বানাই না কেন, আগে তার সাথে তো কথা বলতে হবে। কিছু টার্মস অ্যান্ড কন্ডিশন ঠিক করে নিতে হবে। এর সবই বাকি আছে, খুব তাড়াতাড়ি আপনারা জানতে পারবেন।”

তবে চারজনের তালিকা থেকে একজন অধিনায়কত্ব না করার ভাবনার কথা জানিয়েছে বোর্ডকে। পাপন বলেন, “যে চার জনের নাম বললাম এর মধ্যে একজন ‘না’ করেছে। সে তো হবে না স্বাভাবিকভাবে। এদের মধ্যে সোহান তো ইনজুরিতে।”

তবে আবার মাহমুদউল্লাহকে দেওয়া হবে কি না বা পুরোনো কাউকে নেতৃত্ব দেওয়া হিবে কি না জানতে চাইলে পাপনের ব্যাখ্যা, “এটা এখন যদি আমি বলে দিই, তাইলে আপনারা সব তো জেনেই যাবেন। সাকিব হচ্ছে কি, হচ্ছে না, এটা তো এখন আমি বলব না।”

সারাদিন/০৪ আগস্ট/এমবি

Nagad