গ্রামীণ টেলিকম: ইউসুফের ১৬ কোটি টাকা ফির বিষয়টি চূড়ান্ত নিষ্পত্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ০৪/০৮/২০২২

গ্রামীণ টেলিকমের চাকরিচ্যুত কর্মচারীদের পাওনা আদায়ে আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ আলী ১৬ কোটি টাকা ফি নেওয়ার অভিযোগ চূড়ান্ত নিষ্পত্তি করে দিয়েছেন হাইকোর্ট।

ইউসুফ আলীর বিষয়ে এ প্রতিবেদন দাখিলের বিষয়ে শুনানি নিয়ে বৃহস্পতিবার (৪ আগস্ট) হাইকোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক বেঞ্চে (কোম্পানি কোর্ট) এই আদেশ দেন।

গ্রামীণ টেলিকমের চাকরিচ্যুত কর্মচারীদের পাওনা আদায় করতে আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ আলী ১২ কোটি টাকা ফি নিয়েছিলেন বলে অভিযোগ উঠলে তিনি ১৬ কোটি টাকা ফি নিয়েছেন বলে প্রতিবেদন আকারে জানান।

এর আগে উসুফ আলীর বিষয়ে গত মঙ্গলবার (২ আগস্ট) তার আইনজীবীর মাধ্যমে প্রতিবেদন জমা দেন। এরপর এ বিষয়ে শুনানির জন্য আজকের দিন ঠিক করে দেন হাইকোর্ট। তারই ধারাবাহিকতায় আজ সেটি শুনানি করে নিষ্পত্তি করেছে আদালত।

এর আগে আইনজীবী ইউসুফ আলী বলেছিলেন, মামলায় মুহাম্মদ ইউনূসকে পরাজিত করে চাকরিচ্যুত কর্মচারীদের ৪৩৭ কোটি টাকা আদায় করে দিয়েছি। সেখান থেকে মোটা অঙ্কের ফি ক্লায়েন্টরা আমাকে দিয়েছেন।

১২ কোটি টাকার কথা যে বলা হচ্ছে, তা টোটালি একটি ইমাজিনারি ফিগার। তবে আমি বড় অঙ্কের ফি পেয়েছি। আমার ক্লায়েন্টরা বড় অঙ্কের টাকা পেয়েছেন, আমাকে বড় অঙ্কের ফি দিয়েছেন। সূত্র: জাগো নিউজ

Nagad