জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্য সেবা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২, ১:৩০ পূর্বাহ্ণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের ১০ নং ওয়ার্ডের উত্তর কাট্রলী গার্লস স্কুল এন্ড কলেজে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেছে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন।

শুক্রবার (১২ আগস্ট) চট্টগ্রামের ১০ নং ওয়ার্ড এর ‘টিম কাট্টলী’ এর সহযোগিতায় উত্তর কাট্রলী গার্লস স্কুল এন্ড কলেজে এই স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন , অসচ্ছল ও গরীব রোগীদের সেবায় আমরা সবসময় কাজ করে যাচ্ছি। স্বাস্থ্য খুবই গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যগত বিষয়ে আমরা চিকিৎসার পাশাপাশি ফ্রি ঔষধ ও প্রয়োজনীয় ল্যাবটেস্ট করে পরিপূর্ণ সেবা দেয়ার চেষ্টা করি।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের স্মরণ করে আজকে ফ্রি স্বাস্থ্য সেবার উদ্যোগ নেয়া হয়-জানিয়ে তিনি বলেন, প্রায় শতাধিক রোগীর সেবা প্রদান করা হয়।

এসময় স্থানীয় কমিশনার ড. নেছার উদ্দিন মঞ্জু , ডা.সামিউল , ডা. সৈকত , ডা. শাওন , ডা.রাশেদ, আবু আরিফ বাবলা সরকার, শারমিন আখতার, ফারুক চৌধুরী ফয়সাল, জয় রোটারি ক্লাব প্রাইম এর হেলাল উদ্দিন, শুভ বড়ুয়া, মোজাহিদুল রানা স্বেচ্ছাসেবী সংগঠন টিম কাট্টলীর উপস্থিত ছিলেনজামিউল ইসলাম মামুন, সোনিয়া আক্তার। এছাড়াও মুন দাশ, বিজয় দে, রোটারেক্ট ক্লাব মেডিকেল কমিউনিটির মো. হারুন, ডা. রাশেদ, প্রমিথ, রাফসা, প্রাপ্তি প্রমুখ।