জাতীয় শোক দিবসে সভা ও দোয়া মাহফিল আয়োজন করলো এসএফআইএল

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ৯:১৯ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও অবদানের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে স্ট্রাটেজিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস লিমিটেড।

সভায় উপস্থিত ছিলেন এসএফআইএল এর চেয়ারম্যান এহসানুল কবির, ইসি কমিটির চেয়ারম্যান শরিফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইরতেজা আহমেদ খান সহ সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী, পরিচালনা পর্ষদের সদস্য ও মিডিয়ার অন্যান্য গণ্য মান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন এসএফআইএল এর উপ-ব্যবস্থাপনা পরিচালক তামিম মারজান হুদা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাইরতেজা আহমেদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব তামিম মারজান হুদা, কানাডিয়ান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এইচ এম জহিরুল হক, নিউজ বাংলার নির্বাহী সম্পাদক হাসান ইমাম রুবেল, এছাড়াও এসএফআইএল-এর হেড অফ রিটেইল মো. সাজেদুল হক মৃধা, এসএফআইএল সিকিউরিটিজ লিমিটেড-এর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম ফেরদাউস হুসেইন সহ আরো অনেকে ব্যক্তব্য রাখেন।

এই শোক সভায় বঙ্গবন্ধুর বিভিন্ন অবদান ও কৃতিত্ব নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে দেশের অর্থনৈতিক উন্নয়ন ও আর্থিক খাত বৃদ্ধিতে উনার নীতিমালা ও দিক নির্দেশনার প্রভাব নিয়ে আলোচনা করেন ব্ক্তারা। অনুষ্ঠানটির শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ ১৫ই আগস্টে নিহত সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

এসএফআইএল দেশের প্রথমসারির একমাত্র আর্থিক প্রতিষ্ঠান যা কানাডা, আমেরিকা ও বাংলাদেশের যৌথ প্রাতিষ্ঠানিক বিনিয়োগে গড়ে উঠেছে। উন্নত সেবার মান ও বৈশিষ্ট দিয়ে ইতিমধ্যে গ্রাহকদের বিশ্বাস ও আস্থা তৈরিতে সক্ষম হয়েছে।