বিগ বস সঞ্চালনা: তিনগুণ বাড়িয়ে ১ হাজার কোটি রুপি চাইলেন সালমান

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২, ৪:৫৭ অপরাহ্ণ

এ বছর শেষে মুক্তি পাবে- ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। মুক্ত পেতে পেতে বছর শেষ। তবে তার শো- বিগ বস সঞ্চালনায় সবসময়ই সবার নজর কাড়েন। তার নিজস্ব ভঙ্গিতে অনুষ্ঠানটি উপস্থাপনা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায়ে এবারের সিজনেও নাকি সঞ্চালক হিসেবে থাকবেন বলিউড ভাইজান সালমান খান।

এবার বিগ বস ১৬-এর সঞ্চালনা দিয়ে ভবিষ্যৎ সুরক্ষিত করতে চাইছেন ভাইজান? পারিশ্রমিক হেঁকেছেন ১০০০ কোটি রুপি, যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অংকটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! অতএব নতুন শোয়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে এখন সঞ্চালক স্বয়ং।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বিগত বেশ কয়েকটি সিজন ধরে, সালমান খান নির্মাতাদের কাছে তার পারিশ্রমিক বাড়ানোর জন্য আবেদন করছেন। কিন্তু করোনা মহামারীর কারনে তার পারিশ্রমিক নিয়ে তাকে আপোস করতে হয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি আগের থেকে ভালো হওয়ায় সালমান খান তার পারিশ্রমিক তিনগুণ বৃদ্ধির দাবি করেছেন।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসেবে সালমান খানের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। যদিও এ বিষয়ে নির্মাতা বা সালমান কারো পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। চলতি বছর অক্টোবর থেকে ‘বিগ বস ১৬’ শুরু হবে।

এবারের ‘বিগ বস ‘ ১৬-র থিম মহাসাগর। পাঁচটি ধাপ পার করে তবেই মূল শোতে আসতে পারবেন প্রতিযোগীতারা। ‘বিগ বস’ ১৬ তে যাদের উপস্থিতি এখন পর্যন্ত নিশ্চিত তারা হলেন মুনাওয়ার ফারুকী, ফয়জল শেখ, শিভিন নারং এবং ভিভিয়ান সেনা। এ ছাড়াও প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্দে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ধরা দেবেন ক্যামেরার সামনে।