ফিনল্যান্ডে আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

ইউরোপ প্রতিনিধিইউরোপ প্রতিনিধি
প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, ১৭/১২/২০১৯

ফিনল্যান্ড আওয়ামী লীগের যথাযথ মর্যাদায় ৪৮তম বিজয় দিবস উদযাপন করেছে। সোমবার (১৭ ডিসেম্বর) আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

দলের ভারপ্রাপ্ত সভাপতি ছালেহ আহমদ ছালিকের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক সম্পাদক মহিবুল ইসলাম মুহিবের পরিচালনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আলোচনা সভায় বক্তার মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সশস্ত্র সংগ্রামের মাধ্যমে আমাদের মহান স্বাধীনতা অর্জিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ, আর ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশ গড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ পৃথিবীর বুকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

ফিনল্যান্ড আ’লীগের নেতারা আরও বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরেও দেশ ও প্রবাসে জামাত বিএনপি দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদেরকে সেদিকে খেয়াল রাখতে হবে।

নেতারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, ১৫ই আগষ্ট নিহত সকল শহীদ, চার নেতা সহ দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নাজিব মোর্শেদ সংগ্রাম, মাসুদ আহমেদ, মাহমুদ আলম, পিন্টু মিয়া, পারভেজ, আহমেদ হারুন, বেলাল আহমেদ, ড:মুজিব দফতরি, নাহিদ মোর্শেদ জয়, তানভির আহমেদ, জাহিদ ভূঁইয়া রকি, নাজমুল হাসান জিকু ,মহি খান, আবু দারদা বাবু, তারেক, ফয়েজ, মাসুম, নিখিল, টিন্টু, সাদিক, রানা, আব্দুল কুদ্দুছ, হোসাইন কামরান, খালেদ মাহমুদ (শেরন), শেরওয়ান আহমদ, ইছমত-ই-নানু (ন্যন্নু) প্রমূখ ।

Nagad

সারাদিন/১৭ডিসেম্বর/আর