বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ২০/১২/২০১৯

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা কিশোরগঞ্জের ভৈরবে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই মাদক কাবারিকে আটক করেছে। শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টায় ভৈরব র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, ভৈরব দূর্জয় মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা চারশ ৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ছাড়াও মাদক বহনকারী একটি ট্রাক ও নগদ পাঁচ হাজর আটশ ৯০ টাকা জব্দ করেন র‌্যাব সদস্যরা।

আটক মাদক কারবারিরা হলেন, রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলপাড়া এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে রনি মিয়া এবং শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন বড় ছয়গাঁও গ্রামের কামাল সরদারের ছেলে মিজান সরদার।

সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের লিখিত বক্তব্যে বলেন, একটি মাদক কারবারি চক্র ফেন্সিডিলের বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে ভৈরবের নাটাল মোড় এলাকায় তল্লাশি চৌকি বসায় র‌্যাব।

এসময় গোপন সংবাদে পাওয়া ট্রাকটিকে থামানোর সংকেত দিলে তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ভৈরবের দূর্জয় মোড় এলাকা থেকে ট্রাকটিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। এই বিষয়ে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সারাদিন/২০ডিসেম্বর/টিআর

Nagad