‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার রাধা-কৃষ্ণ সাজে অপু-জয়

বিনোদন প্রতিবেদক:বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ০১/১২/২০২১

হিন্দু পুরাণের বিখ্যাত রাধা-কৃষ্ণের প্রেমের কথা কে না জানে। সেই প্রেমলীলা যুগে যুগে উঠে এসেছে শিল্প, সাহিত্য ও সিনেমার পর্দায়। এবার রাধা-কৃষ্ণের অবতারে দেখা দিলেন ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস ও তরুণ নায়ক জয় চৌধুরী।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের দৃশ্যে তাদের এমনভাবে দেখা গেছে। জনপ্রিয় গান ‘পাগল মন’ এর রিমেক গানে অংশ নিয়েছেন তারা।

গতকাল (৩০ নভেম্বর) এফডিসিতে সেট তৈরি করে গানটির চিত্রায়ণ করা হয়। জানা গেছে, এই সিনেমার জন্য দিলরুবা খানের গাওয়া ‘পাগল মন’ গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে। নতুন আয়োজনে এটি গেয়েছেন ইমরান ও লুইপা। সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিছলু। কোরিওগ্রাফি করেছেন এ কে আজাদ। সেই গানেই হাজির হয়েছেন অপু-জয়।

জয় বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে এর আগেও কাজ করেছি, তবে এবার তার বিপরীতে অভিনয় করছি। তিনি কাজের ক্ষেত্রে যথেষ্ট হেল্পফুল। আশা করছি, আমাদের দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।’

সোলায়মান আলী লেবু পরিচালনা করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি। এতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। তার ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Nagad