সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করলো বিএনপি।

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২২

সাভারে নিত্য পণ্য, জ্বালানি তেল ,পরিবহন ভাড়া বৃদ্ধি এবং ভোলায় বর্বোচিত হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ।

শনিবার (২৭ আগস্ট) সকালে সাভার পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলা বাসস্ট্যান্ড থেকে সাবেক সংসদ সদস্য ডা: দেওয়ান মোহাম্মাদ সালাউদ্দিনের নেতৃত্বে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিলটি মহাসড়ক হয়ে উলাইল বাসস্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যেদিয়ে শেষ হয়।

এসময় ডা: দেওয়ান মোহাম্মাদ সালাউদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দুই বছর জেলে আটক রেখেছে।
এখনো তিনি মুক্ত হতে পারেনি। আমাদের প্রিয় নেতা তারেক রহমান মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে দেশের বাইরে আছেন। সারাদেশে বিএনপি লক্ষ লক্ষ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এই অবৈধ সরকার।

আজ সারাদেশে তারা যে মিথ্যে ফুলঝুরি দিয়ে ছিলো। উন্নয়নের জোয়ারে দেশ ভাসছে, কোথায় উন্নয়ন? গ্রাম গঞ্জে অনেক আগেই হারিকেন বিদায় নিয়ে ছিল। কিন্তু আজকে আবারো কেন হারিকেন কিনতে হচ্ছে। সেই সাথে নিত্য পণ্য জ্বালানি তেল পরিবহন ভাড়া বৃদ্ধিসহ প্রতিটি পদে পদে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছে।

এ কর্মসূচীতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন-সাভার সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুর রহমান, ঢাকাজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন, সাধারণ সম্পাদক আবদুল গফুর, সাভার থানা বিএনপির সভাপতি সাইফুদ্দিন সাইফুল, সহ-সভাপতি সাইদুল ইবনে হাসিব সোহেল,সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বিএনপি নেতা শরিফুল আলম, এ্যাড. নাজিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা জিল্লুর রহমান ও ঢাকাজেলা উত্তর ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ তমিজ উদ্দিনসহ বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Nagad