খোলামেলা পোশাকে মিস ইউনিভার্স হারনাজ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২২

বলিউডের সুস্মিতা সেন ও লারা দত্তের পর তৃতীয় ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’ জিতেছেন হারনাজ সান্ধু। গত ডিসেম্বরে এই মুকুট জেতেন তিনি।

এরপর গত শুক্রবার (২৬ আগস্ট) সন্ধ্যায় বিশ্বভ্রমণ শেষে নিজ দেশে ফিরেছেন ভারতীয় এই বিউটি কুইন।

ভারতে ফেরার পর প্রথম ফটোশুট করেছেন হারনাজ সান্ধু। কালো পোশাকে বেশ ঝলমলে দেখাচ্ছে তাকে। তার কালো ডিপ-নেক গাউনের এই ছবি পোস্ট করে সামাজিক মাধ্যমে রীতিমতো ঝড় তুলেছেন। খোলামেলা মেজাজে ছবি তুলেছেন ২২ বছর বয়সী এই মডেল।

‘মিস ইউনিভার্স ২০২১’ হরনাজ সান্ধু জটিল রোগে আক্রান্ত হয়েছিলেন। সেলিয়াক ডিজিজে আক্রান্ত হওয়ার কারণে অস্বাভাবিক হারে ওজন বাড়ছিল তার। এক অনুষ্ঠানে গিয়ে নিজেই এই রোগের কথা জানিয়েছিলেন মিস ইউনিভার্স। তবে সেই সমস্যা বেশ ভালোভাবেই কাটিয়ে উঠছেন হারনাজ সান্ধু।

উল্লেখ্য, হারনাজ সান্ধু ভারতের পাঞ্জাবের গুরুদাসপুর জেলার বাটালা শহরের নিকটবর্তী কোহালি গ্রামে ২০০০ সালের ০৩ মার্চ জন্মগ্রহণ করেন। তার পিতার নাম প্রিয়তমাল সিং সান্ধু এবং মাতার নাম রাবিন্দার কৌর সান্ধু। হারনাজের বাবা একজন রিয়েল্টার এবং মা একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ। হারনুর নামে তার এক বড় ভাই রয়েছে। সান্ধু শিখ পরিবারে বেড়ে উঠেন, আর তার বাবা জাঠ বংশোদ্ভূত।

২০২১ সালের ১২ ডিসেম্বর ইসরায়েলের এইলাটে বসেছিল ৭০তম মিস ইউনিভার্সের আসর। প্যারাগুয়ের নাদিয়া ফেরেইরা ও দক্ষিণ আফ্রিকার লালেলা লালি এমএসওয়ানেকে পেছনে ফেলে বিশ্বসুন্দরীর খেতাব জিতে নিয়েছিলেন ভারতীয় হারনাজ সান্ধু।

Nagad

সারাদিন/২৮ আগস্ট/এমবি