‘মিস ডিভা ইউনিভার্স’ হলেন দিভিতা রাই

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২২

সংগৃহীত

নতুন ‘মিস ডিভা ইউনিভার্স-২০২২’ হিসেবে নির্বাচিত হলেন ভারতের কর্ণাটকের দিভিতা রাই। রোববার (২৮ আগস্ট) রাতে ২৩ বছরের এই সুন্দরী তারকার মাথায় মুুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স-২০২১’ হারনাজ সান্ধু।

তেলেঙ্গানার প্রজ্ঞা আয়াগিরিকে ঘোষণা করা হয় মিস ডিভা সুপারন্যাশনাল ২০২২। ইতিমধ্যেই মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে মুকুট পরিয়ে দেওয়ার আবেগঘম মুহূর্ত শেয়ার করা হয়েছে।

মিস ইউনিভার্স পেজে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মিস ডিভা ইউনিভার্সের মুকুটে প্রথমে একটা চুমু খেয়ে তারপর তা পরিয়ে দিলেন। এরপর দুই সুন্দরী একসাথে র‌্যাম্পে হাঁটেন। দুজনের মাথাতেই মুকুট আর শেষে লেখা তাদের জিতে নেওয়া খেতাব।

কর্ণাটকে জন্ম হলেও বাবার চাকরির কারণে দিভিতা রাই ভারতের অনেক শহরেই থেকেছেন। পেশায় একজন আর্কিটেট আর মডেল। এছাড়া ব্যাডমিন্টন, বাস্কেটবল, ছবি আঁকার শখ আছে। এবার তিনি অংশ নেবেন ৭১তম মিস ইউনিভার্সে যেখানে হারনাজ তার মাথার মুকুট পরিয়ে দেবেন তার উত্তরসূরীকে।

মিস ডিভা ইউনিভার্স জেতার পর মনের ভাব শেয়ার করে দিভিতা বলেন, “অসাধারণ লাগছে। অবশেষে আমার মাথায় উঠল এই মুকুট। এটা অবিশ্বাস্য। আমি এই অনুভূতি প্রকাশ করার ভাষা হারিয়ে ফেলেছি। সবকিছু অন্যরকম লাগছে।”

‘মিস ডিভা ইউনিভার্স-২০২২’-এর অনুষ্ঠানে হাজির ছিলেন ২০০০ সালের ‘মিস ইউনিভার্স’ লারা দত্ত, ১৯৬৪-র মিস ইন্ডিয়া মেহের কাস্টেলিনো, মিস ইন্ডিয়া ১৯৮০ সংগীতা বিজলানি, মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৪ তনুশ্রী দত্ত।

Nagad

সারাদিন/২৯ আগস্ট/এমবি