লেভানদোস্কির জোড়া গোলে বার্সার বড় জয়

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২২

সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় পোল্যান্ডের স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলে বড় জয় পেয়েছে বার্সেলোনা। টানা দ্বিতীয় ম্যাচে জোড়া গোলের দেখা পেলেন পোল্যান্ডের এই তারকা।

রোববার (২৮ আগস্ট) রাতে ন্যু ক্যাম্পে রিয়াল ভায়াদোলিদকে ৪-০ গোলে হারায় বার্সেলোনা। লেভানদোস্কির জোড়া গোল ছাড়া একটি করে গোল করেন পেদ্রি ও সের্হিয়ো রবার্তো।

লিগে প্রথম ম্যাচ ড্র’য়ের পর টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল জাভি হের্নান্দেসের দল বার্সেলোনা।

ম্যাচের ২৪ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় কাতালানরা। স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসান রবার্ত লেভানদোস্কি। ডান প্রান্ত থেকে রাফিনিয়ার মাপা ক্রস দূরের পোস্টে লাফিয়ে উঠে পা লাগিয়ে বল জালে পাঠান পোলিশ এই তারকা।

এরপর ৪৩ মিনিটে ব্যবধান বাড়ান পেদ্রি। দেম্বেলের বাড়ানো পাসে দৌড়ে এসে ডান পায়ের মাপা শটে লক্ষ্যভেদ করেন তরুণ এই ফুটবলার।

ম্যাচের ৬৪ মিনিটে জোড়া গোল পূরণ করেন লেভানদোস্কি। বার্সেলোনা এগিয়ে যায় ৩-০ গোলে। ডান প্রান্ত দিয়ে ভেতরে ঢুকে ভায়াদোলিদের দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে লেভানদোস্কিকে পাস বাড়ান ওসমান দেম্বেলে।

Nagad

লেভানদোস্কির সাথে লেগে ছিলেন এক ডিফেন্ডার, তাই সময় নষ্ট না করে ব্যাকহিল শটে দূরের পোস্টে বল পাঠান পোলিশ এই তারকা। বার্সেলোনার জার্সিতে এটি তার চতুর্থ গোল। দ্বিতীয়ার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে চতুর্থ গোলটি করেন সের্হিয়ো রবার্তো।

সারাদিন/২৯ আগস্ট/এমবি