টাইগাররা আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে: সাকিব

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

সংগৃহীত

যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তানের চলছে চরম অর্থনৈতিক সংকট। দেশটির ৬০ লাখ মানুষও রয়েছেন দুর্ভিক্ষের ঝুঁকিতে। এমন আবস্থাতেও এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেটে দাপট দেখাচ্ছে মোহাম্মদ নবী, রশিদ খানের আফগানিস্তান।

এশিয়া কাপের পাঁচবারের চ্যাম্পিয়ন শ্রীলংকাকে ৮ উইকেটে হাড়িয়েছে আফগানরা। এবার বাংলাদেশকেও ৭ উইকেটে হারালো আফগানিস্তান। এক রকম হেসেখেলেই টাইগারদের হায় মোহাম্মদ নবীর দল। এর মধ্যদিয়ে আফগানদের বিপক্ষে হার দিয়ে এশিয়া কাপ শুরু করলো সাকিব আল হাসানের বাংলাদেশ দল।

ম্যাচ হারলেও এদিন খেলার একপর্যায়ে জেতার অবস্থানে ছিল বাংলাদেশ। আফগানিস্তানকে ১২৮ রানের লক্ষ্য দেওয়া বাংলাদেশ ভালোভাবেই চেপে ধরেছিল। আফগানিস্তানের ইনিংসের ১৪ ওভার শেষে স্কোর ছিল ৩ উইকেটে ৬৫ রান। সেখান থেকে শেষ ৬ ওভারে প্রয়োজন ছিল ৬৫ রান। শারজাহর স্লো হয়ে আসা পিচে এই রান সংগ্রহ করা বেশ কঠিনই ছিল। কিন্তু বাংলাদেশি পেসারদের বাজে বোলিংয়ে হার নিয়েই মাঠ ছাড়তে হয় টাইগারদের।

তবে এই ম্যাচ নিয়ে পড়ে না থেকে বাংলাদেশের পরবর্তী ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে চায় সাকিবের টিম টাইগার।

আফগানদের বিপক্ষে ম্যাচ হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে শক্তভাবে ফিরে আসার আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিব লিখেছেন, “আজ সুযোগ হাতছাড়া হলেও, টাইগাররা আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।”

Nagad

সারাদিন/৩১ আগস্ট/এমবি