এআইইউবি’র ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হলেন ইশতিয়াক আবেদীন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এর ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ইশতিয়াক আবেদীন। সম্প্রতি অনুষ্ঠিত ট্রাষ্টি বোর্ডের এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

ইশতিয়াক আবেদীন আমেরিকান ডেইরী লিমিটেডের (এডিএল) চেয়ারম্যান, ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড কর্তৃক প্রস্তুতকৃত ম্যাক লুব্রিকেন্টেস এর বাংলাদেশে একমাত্র ডিস্ট্রিবিউটর কেমলুব লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকসহ সুবারু বাংলাদেশ লিমিটেড, শানজেইব ফুড এন্ড বেভারেজ লিমিটেড, শানজেইব ডেইরী লিমিটেড, শানজেইব লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়া তিনি এসোসিয়েশন অব প্রাইভেট ইউনিভার্সিটিজ অব বাংলাদেশ (এপিইউবি) এর কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য, এসোসিয়েশন অব ইউনিভার্সিটিজ অব এশিয়া এন্ড দ্যা প্যাসিফিক (এইউএপি), ঢাকা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) এবং ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (আইবিসিসিআই) এর সম্মানিত সদস্য।

ব্যক্তি জীবনে ইশতিয়াক আবেদীন দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক। তার স্ত্রী সাবরিনা আবেদীন ব্যবসায়ী অংশীদার হিসাবে তাকে সহায়তা করে থাকেন ও বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।

সারাদিন.১ সেপ্টেম্বর. আর

Nagad