আমি সিঙ্গল, কোনও সম্পর্কেই নেই: টাইগার শ্রফ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

সংগৃহীত

বলিউড অভিনেতা টাইগার শ্রফ সাথে অভিনেত্রী দিশা পাটানির সম্পর্কের ইতি টানার খবর বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। সত্যিই কি তাহলে দিশা পাটানির সম্পর্কে কি ইতি ঘটেছে? বেশ কয়েক সপ্তাহ ধরে এই প্রশ্নে সরগরম বলিপাড়া। যদিও নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে স্বীকার করেননি টাইগার-দিশা কেউই।

তাদের সম্পর্ক ভেঙে যাওয়ায় নেটিজেনরা অবাক হলেও টাইগার শ্রফ স্বাভাবিকভাবে নিয়েছেন। অতীত ভুলে গেছেন। এখন তিনি নিজেকে ‘সিঙ্গেল’ দাবি করছেন।

সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা টাইগার। সাধারণ, করণের মুখোমুখি হলে তারকারা নিজের জীবনের গোপন ঘটনা প্রকাশ করেন। টাইগারও সেটা করলেন।

সম্পর্কের আসল রহস্য জানালেন। টাইগার শ্রফ বলেন, “আমি সিঙ্গল। কোনও সম্পর্কেই নেই। একজনকে ভালো লাগতো। তবে সে দিশা নয়।”

দিশার সাথে সম্পর্ক ভাঙন নিয়ে টাইগারকে প্রশ্ন করেন করণ। উত্তরে টাইগার বলেন, “আমার বহুদিন ধরেই এক জনকে ভালো লাগে। তবে তিনি দিশা নন। তিনি হলেন শ্রদ্ধা কাপুর। আমার ওকে দারুণ লাগে।”

বলিউড অভিনেতা আরও বলেন, “স্কুলে পড়াকালীনই শ্রদ্ধার প্রতি আমার অদ্ভুত ভালো লাগা তৈরি হয়েছিলো। কিন্তু বেশ ভয়ও লাগত। দূর থেকে তাকিয়ে থাকতাম শ্রদ্ধার দিকে।”

Nagad

উল্লেখ্য, ‘বাঘি’ সিনেমাতে টাইগার ও শ্রদ্ধাকে একসাথে বড় পর্দায় দেখেছেন দর্শক। ‘বাঘি ৩’-এ আবারও তাদের একসাথে দেখবে দর্শক।

সারাদিন/০১ সেপ্টেম্বর/এমবি