শাহরুখের সাথে ডেটের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন লেডি গাগা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

সংগ্রহীত

বলিউড বাদশা শাহরুখ খানকে একনজর দেখার জন্য ছটফট করেন কোটি কোটি ভক্ত অনুরাগী। শুধু সাধারণ মানুষই নয়, অনেক বড় বড় তারকারাও শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত। সেই দলে রয়েছেন পপস্টার লেডি গাগাও। তবে এই লেডি গাগাই একবার কিং খানের সাথে ডেটিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০১১ সালে ভারতে এসেছিলেন পপস্টার গাগা। তখনই তার সাক্ষাৎকার নিয়েছিলেন বাদশাহ। জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই তারকা। গাগাকে হিন্দি শিখিয়েছিলেন তিনি। সেই ভিডিও আবার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকারের মাঝেই এক ভক্ত গাগাকে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি শাহরুখ খানকে ডেট করবেন? শাহরুখ যে ১৯৯১ সালে গৌরীকে বিয়ে করেছিলেন, সে কথাও জানিয়ে দিয়েছিলেন ওই ভক্ত।

তার পরেই গাগার সেই ‘ঐতিহাসিক’ জবাব। গাগা বলেছিলেন, “তুমি বিবাহিত? তা হলে ডেট করার প্রশ্নই নেই!” শুনে শাহরুখ ভগ্নহৃদয়ের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিলেন মুখে। বলেছিলেন, “ওকে আমার বিয়ের বিষয়ে কে বলল?”

গাগা অবশ্য নিজের বক্তব্যে অনড়। বলেছিলেন, “আমি খুব ভালো মেয়ে, এ সবে বিশ্বাস করি না। আমি একজন পুরুষের হয়েই থাকতে চাই, এ বিষয়ে আমি প্রাচীনপন্থী। তাই শাহরুখের সাথে ডেটে যাওয়ার প্রশ্নই নেই।’’ শাহরুখ অবশ্য ঠাট্টা করেই জবাব দিয়েছিলেন, “আমার সব আশা ধুলোয় মিশিয়ে দিলে তুমি।”

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১১ সালের ওই সাক্ষাৎকার নিয়ে অনেক বিতর্কও হয়েছিল। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ। গাগা কিছুতেই নিতে চাননি। জানিয়েছিলেন, কোনও ভক্তকে দিয়ে দিন।

Nagad

শাহরুখ জানিয়েছিলেন, পছন্দ না হলে ফেলে দিতে পারেন তিনি। এরপর জোর করে গাগার জন্য কফি কাপ ধরেছিলেন শাহরুখ। যেটা পছন্দ করেননি গাগা। জানিয়েছিলেন, এত বড় এক জন ‘তারকা’ তার কাপ ধরে রয়েছেন, ভেবেই ‘অস্বস্তি’ হচ্ছে।

সারাদিন/০৩ সেপ্টেম্বর/এমবি