শ্রীপুরে নারীকে বিবস্ত্র ও চুলকেটে নেয়ার চেষ্টার অভিযোগ

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃশ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

গাজীপুরের শ্রীপুরে পূর্ব বিরোধের জের ধরে এক নারী প্রকাশ্যে রাস্তায় ফেলে নির্যাতন,বিবস্ত্র করা ও মাথার চুল কেটে নেয়ার চেষ্টার অভিযোগ উঠছে। হামলা কারীরা ওই নারীর পড়নের জামা কাপড় খুলে পুরোপুরি বিবস্ত্র করে মাথার চুল কেটে নেয়ার চেষ্টা করে। ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে তাকে উদ্ধার করে। মধ্যযুগীয় এ বর্বর নির্যাতনের ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে। ভূক্তভোগীর স্বামী শুক্রবার (২সেপ্টেম্বর) রাতে শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলো একই গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে মো. বাবুল মিয়া (৫০), মৃত হাফিজ উদ্দিন তালুকদারের ছেলে কবির হোসেন তালুকদার (৪৫) ও মো. লিটন মিয়া (৩০),বাবুল মিয়ার কন্যা আশামনি (২৫)।

নির্যাতনের শিকার রেনু আক্তার (৩২) উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মো. মুছা মিয়ার স্ত্রী।

রেনু আক্তার জানান, অভিযুক্তদের সাথে তার পরিবারে পূর্ব বিরোধ আছে। শুক্রবার বিকালে তার স্বামী মুছা মিয়া বাড়ির অদূরে পুকুরে মাছকে খাবার দিতে যায়। এসময় অভিযুক্তরা পূর্ব আক্রোশে মুছামিয়াকে মারধর করতে থাকে। স্বামীকে রক্ষা করতে এগিয়ে যায় রেনু আক্তার।

এসময় কবির তালুকদারের নেতৃত্বে হামলাকারীরা তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। তাকে বিবস্ত্র করা এবং মাথার চুল কেটে নেয়ার চেষ্টা করে। পুরোপুরি বিবস্ত্র করতে না পেরে অভিযুক্তরা টানা হেঁচড়া করে ওই নারীর শ্লীলতাহানী করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভূক্তভোগী নারীর স্বামী মুছা মিয়া বলেন, তার স্ত্রীকে প্রতিপক্ষরা নির্যাতন করে। বিবস্ত্র করা এবং মাথার চুল কেটে নেয়ার চেষ্টা করে। তিনি থানায় অভিযোগ দিয়েছেন।এ-ঘটনার বিচার দাবী করেন তিনি। অভিযুক্ত কবির হোসেন তালুকদারকে মুঠোফোন একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Nagad

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ লোবনা বলেন, হাসপাতালে ভর্তি হওয়া রেুনুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, নারী নির্যাতনের ঘটনায় ওই নারীর স্বামী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। দ্রুত সময়ে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।