আশুলিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

শিল্পাঞ্চল আশুলিয়ার জিরাবোতে ট্রাকচাপায় মোঃ দেলোয়ার হোসেন (৪২)নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।নিহতের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের আশুলিয়ার জিরাবো বাস স্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম মোঃ দেলোয়ার হোসেন, ঠিকানাঃ গাজীপুর সিটি কর্পোরেশনের রূপবানের মার্কেট শহীদ স্মৃতি স্কুল রোড। তার পিতার নাম মোঃ আজগর আলী। তার জন্মস্থান বরিশাল দেওয়া আছে।

জানা গেছে নিহত দেলোয়ার হোসেন জিরাবো এলাকার ফাইভ গার্মেন্টস লি: এর ইলেক্ট্রিশিয়ান হিসাবে দায়িত্ব পালন করতেন ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক হয়ে আব্দুল্লাহপুরের দিকে যাওয়ার সময় জিরাবো এলাকায় পৌঁছালে সে হঠাৎ করে স্লিপ কেটে পরে যায়। এ সময় পিছন থেকে আসা (নারায়ণগঞ্জ ট-১১০৩১২)নাম্বারের একটি ট্রাক মোটরসাইকেলটি (মেট্রো-হ-৫৮-০৯৮৪) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মোঃ দেলোয়ার হোসেন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) শাহীন আহমেদ নয়ন বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Nagad