আগাম জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২২

সংগৃহীত

যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে স্ত্রী ইসরাত জাহানের দায়ের করা মামলায় আট সপ্তাহের আগাম জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) হাইকোর্টের বিচারপতি মো: রেজাউল হাসান ও বিচারপতি মো: আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তার জামিন মঞ্জুর করেন।

ক্রিকেটার আল আমিনের আইনজীবী ব্যারিস্টার মো: আশরাফুল ইসলাম আশরাফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রী ইসরাত জাহানের দায়ের করা মামলা থেকে ৮ সপ্তাহের অগ্রিম জামান পেয়েছেন আল আমিন।

এর আগে গতকাল (০৫ সেপ্টেম্বর) সোমবার আগাম জামিনের জন্য আবেদন করেন আল-আমিনের আইনজীবী ব্যারিস্টার মো: আশরাফুল ইসলাম।

উল্লেখ্য, গত ০১ সেপ্টেম্বর ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় অভিযোগ আনেন স্ত্রী ইসরাত। এরপর দিন মামলা নথিভুক্ত করেন পুলিশ। এরপর থেকে গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলেন আল আমিন।

অভিযোগ করে ইসরাত জাহান বলেন, দীর্ঘদিন ধরে আল আমিন তাকে অত্যাচার ও মারধর করেন। এরপর দুটি বাচ্চাসহ তাকে বাসা থেকে বের করে দেন। এরপর আল আমিন অন্য একটি মেয়েকে নিয়ে বাসায় উঠেছেন। ওই মেয়ের সাথে আল আমিনের বিয়ে হয়েছে কি-না, তা জানি না। কাবিননামাও পাইনি। তবে ওই মেয়ের সাথে আল আমিনের অনেক ছবি আছে। তিনি আরও বলেন, দুটো বাচ্চা নিয়ে আমি এখন কোথায় যাবো? আমার এখন একটাই চাওয়া, বাচ্চাদের নিয়ে যেন ভালোভাবে সংসার করতে পারি।

Nagad

সারাদিন/০৬ সেপ্টেম্বর/এমবি