‘প্রধানমন্ত্রীর ভারত সফরকে সবাই ইতিবাচক দেখছে, শুধু বিএনপি ছাড়া’

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২২

প্রধানমন্ত্রীর ভারত সফরকে সবাই ইতিবাচক দেখছে, শুধু বিএনপি ছাড়া-বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, ভারত থেকে যা এসেছে, সব আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। আমাদের প্রিয়নেত্রী ভারতে গিয়েছেন। তারা (বিএনপি) বলছে, আমরা কিছু আদায় করতে পারি নাই। ভারত থেকে যা কিছু আদায় হয়েছে, তা আওয়ামী লীগের হাত ধরেই।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

আন্তর্জাতিক মহলসহ সবাই শেখ হাসিনার ভারত সফরকে ইতিবাচকভাবে দেখছে। শুধু বিএনপিই তা পারছে না বলেও মন্তব্য করেন সাবেক এই খাদ্যমন্ত্রী।

কামরুল ইসলাম বলেন, বিএনপির জন্মই হত্যা-ষড়যন্ত্রের মাধ্যমে। বঙ্গবন্ধুকে হত্যার পর ক্যান্টনমেন্টে বসে খুনি জিয়া বিএনপি প্রতিষ্ঠা করেছিল আইএস-এর প্রেসক্রিপশন অনুযায়ী।

ভারতের সঙ্গে আমাদের দেওয়া-নেওয়ার কোনো বিষয় নাই। আওয়ামী লীগ দেশের স্বার্থ বিসর্জন দেয়নি। সম্মানের সঙ্গে দেশের স্বার্থ রক্ষার জন্য প্রিয় নেত্রী কাজ করে যাচ্ছেন জানিয়ে তিনি বলেন, বিএনপি আবারও আন্দোলনের নামে সন্ত্রাস করছে, পুলিশের ওপর হামলা করছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Nagad