পাকিস্তানে ভয়াবহ বন্যা: ৫ কোটি রুপি দিলেন অনিল কাপুর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২২

সংগৃহীত

স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতির সম্মুখীন হয়েছে পাকিস্তান। দেশটির এক তৃতীয়াংশ প্রায় পানির তলায়। ভেসে গেছে হাজার হাজার বহুতলও। এমন পরিস্থিতি দেখে উদ্বেগে সারা বিশ্বের মানুষ।

দিন কয়েক আগে পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াত উষ্মা প্রকাশ করে বলেন, পাকিস্তানের এই ভয়াবহ পরিস্থিতি কেন মুখে কুলুপ এঁটেছে বলিউড। পাকিস্তানে বলিউড তারকারা ভীষণ জনপ্রিয় যে তা বলা বাহুল্য। বিটাউনের খানেদের বিরাট ক্রেজ রয়েছে পাকিস্তানি দর্শকদের মধ্যে।

তবে এই ঘটনার দিন কয়েক কাটতে না কাটতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা অনিল কাপুর। পাকিস্তানের বন্যার জন্য অনিল কাপুর ৫ কোটি রুপি দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এমন তথ্যই জানা যাচ্ছে। এই খবর সামনে আসার পর থেকে ভারতীয় একদল নেমে পড়েছে তারকাকে ট্রল করতে, কেন তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

তবে বলিউড থেকে শুধু অনিল কাপুর নন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটও। এছাড়া অভিনেত্রী পূর্ণা জদন্নাথনও পাকিস্তানের বন্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

জানা যাচ্ছে, পাকিস্তানে বন্যার জেরে এখনও পর্যন্ত দেশটিতে প্রায় ১২৬৫ জনের মৃত্যু হয়েছে। প্রবল ভারী বৃষ্টির সাথে হিমবাহ বিস্ফোরণের জন্য এত ভয়াবহ আকার নিয়েছে বন্যা।

সারাদিন/০৭ সেপ্টেম্বর/এমবি

Nagad