আসছে ‘পুষ্পা-২’, আল্লু অর্জুনের পারিশ্রমিক ১২৫ কোটি রুপি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

সংগৃহীত

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠেছেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অভিনেতা আল্লু অর্জুন। সিনেমাটির পরবর্তী পর্ব অর্থাৎ ‘পুষ্পা-২’ জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন দর্শকরা।

২০২৪ সালে পুষ্পার দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পেতে পারে। খুব শিগগিরই এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

অল্লু অর্জুন ‘পুষ্পা-২’ সিনেমার জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন। আর তাতেই ভরতের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় এক লাফে তিন নম্বরে উঠে এসেছেন তিনি। পিছনে ফেলে দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান এবং অভিনেতা অক্ষয় কুমারকে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ‘পুষ্পা’র প্রথম পর্বের পর দর্শকদের মধ্যে অল্লু অর্জুনকে নিয়ে যে উন্মাদনা দেখা গেছে, তাতেই আন্দাজ করা গিয়েছিল, আগামী সিনেমাতে তার দর বাড়বে অনেকখানি। হয়েছেও তাই। শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ১২৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন অল্লু।

জানা গেছে, ‘পুষ্পা’র দ্বিতীয় পর্বের মোট বাজেট ৪৫০ কোটি। তার মধ্যে ১২৫ কোটি ইতিমধ্যে পকেটে পুরে ফেলেছেন সিনেমার নায়ক অল্লু। প্রযোজকরাও এই ক্ষেত্রে বিশেষ কার্পণ্য করেননি। এর ফলেই অক্ষয় কুমার এবং সালমান খানদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে ‘পুষ্পা’।

সূত্রের খবর, সালমান খান তার আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর জন্য এই একই পারিশ্রমিক নিয়েছেন।

Nagad

‘পুষ্পা: দ্য রুল’-এ অল্লু অর্জুনের সাথে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা। নতুন পর্বে নতুন চমক হিসাবে থাকতে পারেন দক্ষিণের আরও এক অভিনেত্রী সাই পল্লবী। সূত্রের খবর, তার সাথে কথা বলেছেন পরিচালক সুকুমার।

সম্প্রতি ‘গুড বাই’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও ‘পুষ্পা’র পরবর্তী পর্ব নিয়ে মুখ খুলেছেন রশ্মিকা। তিনি জানান, দিন দু’য়েকের মধ্যেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ২০২৪-এর মকর সংক্রান্তিতে বহুপ্রতীক্ষিত এই সিনেমা মুক্তি পেতে পারে, যদিও এখনও এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি।

সারাদিন/০৮ সেপ্টেম্বর/এমবি