কুবিতে ছাত্রলীগের সংঘর্ষ: পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

রোববার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়েছে।

এই কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান ও সিন্ডিকেট সদস্য ড. শেখ মকছেদুর রহমানকে আহ্বায়ক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন. এম. রবিউল আওয়াল চৌধুরী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান এবং বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান।

তদন্ত কমিটির আহ্বায়ক ড. শেখ মকসেদুর রহমান বলেন, আমি এখনও চিঠি হাতে পাইনি। চিঠি পেলে কমিটির অন্য সদস্যদের নিয়ে বসে পরিকল্পনা করব ও পরবর্তী পদক্ষেপ নেবো। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বের করার জন্য সঠিক কর্মপন্থা বের করবো আমরা।

Nagad

এর আগে শুক্রবার (১০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হলের ছাত্রলীগের মাঝে সংঘর্ষ ঘটে। দুই দিন ব্যপী এই সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হন।

সারাদিন/১১ সেপ্টেম্বর/এমবি