উর্বশী কে সেটাই তো আমি জানি না: নাসিম শাহ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

সংগৃহীত

পাকিস্তানের তারকা ক্রিকেটার নাসিম শাহর (১৯) সাথে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে মেতে উঠেছেন ভারতীয় নেটিজেনরা। গত কয়েক দিন ধরে সামাজিক মাধ্যমে জোর গুঞ্জন উঠেছে, নায়িকা উর্বশীর সাথে নাকি নাসিম শাহের প্রেম চলছে?

উর্বশীর কারণেই এমন আলোচনার জন্ম নিয়েছে। সম্প্রতি পাকিস্তানের এই তরুণ পেসারের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন ঊর্বশী। এরপর থেকেই তাদের দুজনকে জড়িয়ে নানা গালগল্পে মত্ত নেটিজেনরা।

অবশেষে এই বিষয়টা নিয়েই মুখ খুলেছেন পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ। তিনি বলেন, “জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী কে সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিও ছেড়েছে তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।”

তরুণ পেসার নাসিম শাহ আরও বলেন, “আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, আমার খেলা ভালো লাগে- তাহলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারও ভালো লেগে থাকে তাহলে খুব ভালো কথা।”

উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম শাহ। ০৪ সেপ্টেম্বরের ওই ম্যাচেই তার পারফরম্যান্স সবার নজর কাড়ে। আর সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন উর্বশী।

যেখানে দেখা যায়, দুবাই স্টেডিয়ামে বসে ভারত ও পাকিস্তানের একটি খেলা উপভোগ করছেন এ নায়িকা। সেখানেই নাসিম শাহের কয়েক ঝলক দেখা যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছেন আতিফ আসলামের ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’।

Nagad

মূলত ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থের সাথে সম্পর্কের গুঞ্জন রয়েছে উর্বশীর। তাদের দুজনের মধ্যে এখন ঠাণ্ডা লড়াই চলছে। আর এই সময়েই নাসিম শাহকে নিয়ে তার ভিডিও সবার নজর কেড়েছে।

সারাদিন/১১ সেপ্টেম্বর/এমবি