ভিন্ন চরিত্রে হাজির হচ্ছেন প্রভা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

সংগৃহীত

দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সেই ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন।

তারপর থেকে বিজ্ঞাপন, টেলিফিল্ম ও নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন তিনি। তবে এখনও কোন চলচ্চিত্রে কাজ করেননি প্রভা।

বিয়ে ও বিচ্ছেদের কারণে গত কয়েক বছর হোঁচট খান ছোট পর্দার এই অভিনেত্রী। নিজের সেই ঘটনাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন ব্যক্তিগত জীবন একেবারেই আড়ালে রেখেছেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও প্রাইভেসিতে রাখেন।

সকল সমালোচনা এড়িয়ে গিয়ে পুরোদমে অভিনয়ে মন দিয়েছেন প্রভা। দর্শকের সামনে এবার এক নতুন গল্পে, ভিন্ন চরিত্রে হাজির হচ্ছেন তিনি। যে গল্পে তাকে দেশের নামকরা মডেল ও অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে। তার বিপরীতে দেখা যাবে তরুণ অভিনেতা জাহের আলভীকে।

মূলত নাটকটির গল্পে দেখা যাবে, প্রভার সাথে পরিচয় হয় এক উচ্চবিত্ত পরিবারের ছেলের। তারপর দুজনে প্রেমে জড়িয়ে পড়েন। সেই প্রেম বিয়েতে গড়ায়। কিন্তু ভালোবেসে বাঁধা ঘরে আসে ঝড়। খুন হন একজন। ঘটনায় আসে নাটকীয়তা। বাকিটা জানতে দেখতে হবে নাটক ‘ব্ল্যাক কফি’। জহির করিমের রচনা ও প্রযোজনায় ফয়জুল করিম রথির পরিচালনায় নির্মিত হয়েছে নাটকটি।

নাটকের চরিত্র ও গল্প নিয়ে অভিনেত্রী প্রভা বলেন, এই নাটকের গল্প খুবই হৃদয়স্পর্শী, যেটি আমার মনকে নাড়া দিয়েছে। এবারের গল্পটায় দর্শক আমাকে একটু অন্যভাবে খুঁজে পাবেন। প্রথমবার জাহের আলভীর সাথে সিঙ্গেল নাটকে কাজ করছি। অভিজ্ঞতা বেশ।

Nagad

নাটকের পরিচালক ফয়জুল করিম রথি জানান, প্রভা যদিও বেশ সিনিয়র ও পাকা অভিনেত্রী, তবে জাহের আলভীর সাথে তার জুটি আমার প্রত্যাশার জায়গাটা পূরণ করেছে। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন।

সারাদিন/১৩ সেপ্টেম্বর/এমবি