যৌনকর্মীর চরিত্রে অভিনেত্রী নিপুণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নিপুণ আক্তারের অভিনীত ‘বীরত্ব’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে একজন যৌনকর্মীর ভূমিকায় পর্দায় হাজির হবেন তিনি। সিনেমাটি শুটিংয়ের জন্য বেশ কিছুদিন দৌলতদিয়ার যৌনপল্লীতেও কাটিয়েছেন নিপুণ।

সিনেমাটির মুক্তি সামনে রেখে

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-এফডিসি’তে আয়োজন এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা জানান।

অভিনেত্রী নিপুণ বলেন, আমি একজন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছি। দৌলতদিয়ার যৌনপল্লীতে গিয়ে কাজ করাটা বেশ চ্যালেঞ্জিং ছিলো। তিনি আরও বলেন, যৌনকর্মীদের এখন ভোটাধিকার আছে। তাদের বাচ্চারা স্কুলে যাচ্ছে। তাদের জন্য বিভিন্ন ডাক্তার নিয়োগ করা হচ্ছে। ‘বীরত্ব’ থেকে আপনারা এই সম্পর্কে অনেক ইনফরমেশন পাবেন। সেজন্যই ‘বীরত্ব’ দেখতে হলে আসতে হবে।

নির্মাতা সাইদুল ইসলাম রানা বলেন, ‘বীরত্ব’ একজন সাহসী যুবকের নানান ঘাত-প্রতিঘাতের গল্প। চরিত্র সেটাই, যা ইতিহাসে নতুন অধ্যায়ের সৃষ্টি করে। ‘বীরত্ব’ সম্পূর্ণ ভিন্ন ও মায়ায় জড়ানো গল্প।

‘বীরত্ব’ সিনেমাটি আগামী ১৬ সেপ্টেম্বর দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে উঠে আসা নিশাত নাওয়ার সালওয়া।

Nagad

এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকে।

সারাদিন/১৪ সেপ্টেম্বর/এমবি