‘গাছকে বিয়ে’ করেছিলেন ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

সংগৃহীত

আজ থেকে ১৫ বছর আগে ২০০৭ সালের ২০ এপ্রিল একটি জাঁকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। সেই হাইপ্রোফাইল বিয়েকে ঘিরে ছিল নানা জল্পনা-কল্পনা।

সেই সময় গুঞ্জন উঠেছিল, অভিষেকের সাথে বিয়ের আগে বারাণসীতে গাছের সাথে বিয়ে হয়েছিল ঐশ্বরিয়ার। বিয়ের এক বছরের মাথায় নিজেই এই প্রশ্নের জবাব দিয়েছিলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের এক বছর পর ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে এই গুজব নিয়ে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছিলেন ঐশ্বরিয়া। তিনি জানিয়েছিলেন, বিদেশে গিয়েও এ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে।

সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল, এ রকম গুজব যে রটতে পারে, তার কি কোনো ধারণাই ছিল না? জবাবে ঐশ্বরিয়া বলেছিলেন, “কিছুটা প্রত্যাশিত ছিল। কিন্তু তা বলে এতটা নয়।”

গাছের সাথে বিয়ের প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেছিলেন, “ওই বিষয়টি নিয়ে বাড়াবাড়ি হয়েছিল। আমার মনে হয়, এতটা করার কোনও প্রয়োজন ছিল না। পরিবার হিসেবে আমরা খুবই নিবিড়। তারপরেও এই ঘটনা নিয়ে আমরা ব্যক্তিগতভাবে মুখ খুলিনি। বরং সেই দায়িত্ব দিয়েছিলাম পরিবারের প্রধান, বাবাকে (অমিতাভ বচ্চন)। বাবাই সংবাদমাধ্যমকে জবাবটি দিয়েছিলেন।”

গাছের সাথে ঐশ্বরিয়ার বিয়ের অভিযোগ উড়িয়ে অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, এসব কুসংস্কারে তার পরিবার বিশ্বাস করে না। এমনকি ঐশ্বরিয়ার জন্মকুণ্ডলিও তাদের পক্ষ থেকে চাওয়া হয়নি।

Nagad

অভিনেতা অমিতাভ বলেন, “যে গাছের সাথে ঐশ্বরিয়ার বিয়ে হয়েছিল, সেটা কোথায়? দয়া করে আমাকে দেখাবেন। ঐশ্বরিয়ার সাথে একমাত্র আমার ছেলেরই বিয়ে হয়েছিল। আর অভিষেক নিশ্চয়ই গাছ নয়।”

সারাদিন/১৭ সেপ্টেম্বর/এমবি