দর বাড়ালেন নায়িকা রাশমিকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পর থেকে প্রশংসায় পঞ্চমুখ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রাশমিকা মান্দানা। অনবদ্য অভিনয় ও নজরকাড়া হাসি দিয়ে ভক্ত-দর্শকদের মুগ্ধ করে চলেছেন তিনি।

গত বছরের শেষ দিকে ‘পুষ্পা’ মুক্তির পর প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সিনেমাটি ঝড় তোলে; যার রেশ ধরে রাতারাতি নিজের দর বাড়াতে থাকেন দক্ষিণি এই নায়িকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, এখন থেকে আর চার কোটি নয়, দক্ষিণী অভিনেত্রী রাশমিকা পারিশ্রমিক নেবেন পাঁচ কোটি রুপি।

‘পুষ্পা’ সাফল্যের পর পরিচালক সুকুমার সিনেমাটির দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন। ‘পুষ্পা-টু’ সিনেমায়ও জুটি বেঁধে অভিনয় করছেন আল্লু অর্জুন ও রাশমিকা। তবে এই সিনেমায় ৪ কোটির রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলে অন্য এক প্রতিবেদনে জানানো হয়েছে।

রাশমিকার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের জল্পনার শেষ নেই। দুই বছর ধরেই বিজয় দেবরাকোন্ডার সাথে তার প্রেম নিয়ে চর্চা চলছে। নিজেদের সিনেমার প্রচার নিয়ে কোনও অনুষ্ঠানে হাজির হলেও জানতে চাওয়া তাদের সম্পর্ক নিয়ে; যা নিয়ে দুজনেই ত্যক্তবিরক্ত।

সম্প্রতি আবারও বিজয়ের সাথে প্রেম নিয়ে প্রশ্ন করা হয় রাশমিকাকে। উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, তিনি যে উত্তরই দেন, মানুষের পছন্দ হবে না।

Nagad

রাশমিকা অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিতা রামাম’। এতে রাম চরিত্রে অভিনয় করেছেন দুলকার সালমান। গত ০৫ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। হিন্দি ভাষার ‘মিশন মজনু’ ও ‘গুডবাই’ সিনেমার কাজ শেষ করেছেন রাশমিকা। এছাড়া আরও দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

সারাদিন/১৮ সেপ্টেম্বর/এমবি