টিকটকে আত্মহত্যার ভিডিও বানানোর সময় শিক্ষার্থীর মৃত্যু

ফেনী সংবাদদাতাফেনী সংবাদদাতা
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

সংগৃহীত

ফেনীর ফুলগাজীতে টিকটকে আত্মহত্যার ভিডিও বানানোর সময় গলায় ফাঁস লেগে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে মহাদেব বাড়িতে এই ঘটনা ঘটে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মঈন উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষার্থী পল্লব দেবনাথ (১৮) ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে মহাদেব বাড়ির কেশবনাথের ছেলে। তিনি মুন্সীরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজের ব্যবসায় শিক্ষা শাখার নবম শ্রেণির ছাত্র ছিলেন।

ফুলগাজী থানা সূত্র জানায়, শনিবার রাতে পল্লব বাড়িতে নিজের কক্ষের সিলিং ফ্যানের সাথে প্যান্টের বেল্ট ও গামছা পেঁচিয়ে গলায় ফাঁস নেয়। লাশ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। এতে টিকটক অ্যাপের ভিডিওতে তাকে দুবার আত্মহত্যার চেষ্টা করতে দেখা যায়। দুইবার আত্মহত্যার চেষ্টার ভিডিও তিনি মোবাইল ফোনে ধারণ করে সংরক্ষণ করে। তবে তৃতীয়বারের সময় আবার ভিডিও চালু রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। উদ্ধারকৃত মোবাইলের টিকটক অ্যাপে আত্মহত্যার বিষয়টি দেখা যায় বলে জানিয়েছে পুলিশ।

নিহতের বাবা কেশবনাথ গণমাধ্যমকে জানান, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ফুলগাজী বাজার থেকে বাজার করে নিয়ে আসে তার ছেলে। এরপর তার রুমে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে সে দরজা খোলেনি। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মঈন উদ্দিন গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, টিকটক ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব মারা গেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডিও পাওয়া যায়। এতে দেখা যায় দুইবার ব্যর্থ হয়ে তৃতীয়বারের চেষ্টায় মারা যান তিনি।

Nagad

সারাদিন/১৯ সেপ্টেম্বর/এমবি