সাইফ আলীকে খুবই পছন্দ করি: অভিনেত্রী রাধিকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

সংগৃহীত

বলিউড অভিনেতা সাইফ আলী খানে মজেছেন অভিনেত্রী রাধিকা আপ্টে। আর ক’দিন পরেই মুক্তি পাচ্ছে ‘বিক্রম বেধা’। এই সিনেমার দৌলতে আবারও সাইফ আলীর সাথে দেখা যাবে রাধিকাকে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, ‘বিক্রম বেধা’ সিনেমায় সহ-অভিনেতা হিসাবে সাইফ আলীর সাথে কাজ করার অভিজ্ঞতা যে দারুণ, এই নিয়ে রীতিমতো গদগদ অভিনেত্রী রাধিকা।

সাইফ আলী প্রসঙ্গে রাধিকা আপ্টে বলেন, “সাইফের সাথে কাজ করা দারুণ ব্যাপার। এ নিয়ে আমরা তিনটি সিনেমায় একসাথে করলাম। ওর সাথে কাজ করতে খুবই স্বচ্ছন্দ বোধ করি। ব্যক্তি হিসাবে ওকে খুবই পছন্দ করি। ও খুব মজার। যখনই দেখা হয়, দারুণ কথা হয়।”

সাইফ ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে। তারও প্রশংসা শোনা গেছে রাধিকার গলায়। অভিনেত্রী বলেন, “হৃতিকের সাথে প্রথম বার কাজ করলাম। প্রথম দৃশ্যের শুটিং দারুণ হয়েছিল।”

‘বিক্রম বেধা’ সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী রাধিকা বলেন, “আমি এই সিনেমাটি করতে রাজি হয়েছি কারণ, বিষয়টা সত্যিই ভালো। দক্ষিণে যে সিনেমাটি বানানো হয়েছিল, সেটিও দেখেছি। পরিচালকরাও দুর্দান্ত। তা ছাড়া যারা অভিনয় করেছেন, প্রত্যেকে ভালো। তাই সুযোগটা হাতছাড়া করিনি।”

তবে সিনেমা মুক্তির আগে সহ-অভিনেতাদের প্রশংসায় ভরালেও সাইফ আলী সম্পর্কে রাধিকার মন্তব্য শুনে অনেকেই ফিসফাস শুরু করেছেন। সাইফকে নিয়ে রাধিকার প্রশংসা করিনা কপূর খানের কানে কি পৌঁছেছে?

Nagad

সারাদিন/২২ সেপ্টেম্বর/এমবি