কলেজ শিক্ষকের আত্মহত্যা, ঘটনাস্থল থেকে ছাত্রী আটক

নরসিংদী সংবাদদাতানরসিংদী সংবাদদাতা
প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

কলেজ শিক্ষক আব্দুল্লাহ আলী

ফেসবুকে পোস্ট দিয়ে নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আলী(৩২) আত্মহত্যা করেছেন। এ সময় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের ২য় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে নরসিংদীর হাজিপুরে তার নিজ ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ।

নিহত শিক্ষক আব্দুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক। তিনি হাজিপুর ইউনিয়নের বাসিন্দা তাহের মিয়া ছেলে। তার চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে “আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ” লিখে একটি পোস্টও করেন শিক্ষক আব্দুল্লাহ আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় কয়েক মাস ধরে আব্দুল্লাহ আলীর সাথে কলেজের ২য় বর্ষের এক শিক্ষার্থীর প্রেমের সর্ম্পক তৈরি হয়। একপর্যায়ে ওই মেয়ে বিয়ের জন্য চাপ দেয় শিক্ষককে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় ও মেয়েটি শিক্ষকের বাসায় চলে আসে। পরে সে এবং কয়েকজন মেয়ে মিলে দরজা ধাক্কাধাক্কি করে খুলতে না পেরে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে পুলিশ এসে তার ঝুলন্ত লাম উদ্ধার করে। রাত ১২টার দিকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

Nagad

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে একজন ছাত্রীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। আর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাদিন/২২ সেপ্টেম্বর/এমবি