জামিন পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২২

সংগৃহীত

মানি লন্ডারিং মামলায় ৫০ হাজার রুপি বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দিল্লির পাতিয়ালা হাউজ আদালতে অভিনেত্রী জ্যাকুলিনের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন মঞ্জুর হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে জানিয়েছে, ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার অভিযোগপত্রে জ্যাকুলিনের নাম দেওয়া হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা (ইডি) একাধিকবার তাকে তলব করে।

গত ১২ সেপ্টেম্বর আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকুলিনের। কিন্তু শুটিংয়ের কারণে সেদিন হাজির হননি তিনি। পরে পাতিয়ালা আদালত তাকে হাজিরা দিতে সমন জারি করেন। এর পরিপ্রেক্ষিতে আজ (২৬ সেপ্টেম্বর) সোমবার হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।

সাদা শার্ট ও কালো রঙের ট্রাউজার পরে আদালতে হাজির হয়েছিলেন জ্যাকুলিন। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২২ অক্টোবর হবে বলেও জানানো হয়েছে এনডিটিভির প্রতিবেদনে।

Nagad

মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখরের সাথে জ্যাকুলিনের ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ- প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এরই মধ্যে সাত কোটি রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে ইডি।

উল্লেখ্য, ২০২১ সালে আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ভারতীয় ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সাথে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি রুপির প্রতারণা এবং আরও ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানো সুকেশ চন্দ্রশেখর দিল্লির রোহিণী জেলে বন্দি।

সারাদিন/২৬ সেপ্টেম্বর/এমবি