আলিয়ার সাথে ঘুমালে আমি বিছানার এক কোণে পড়ে থাকি: রণবীর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

ংগৃহীত

দীর্ঘ দিন সম্পর্কের পর চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আপাতত নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন এই তারকা দম্পতি। সুযোগ পেলেই স্ত্রী আলিয়া ভাটের প্রশংসা করেন রণবীর। কিন্তু তার কোন স্বভাবটা সব চেয়ে অপছন্দের?

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এমনই প্রশ্নের মুখে পড়েছিলেন রণবীর কাপুর। জবাবে ভারতীয় অভিনেতা রণবীর বলেন, “ও যখন ঘুমোয় তখন ও আড়াআড়ি ভাবে সরতে থাকে। ফলে বিছানায় আর জায়গা থাকে না। ওর মাথা এক জায়গায় থাকে, পা আরেক জায়গায়। আর আমি বিছানার এক কোণে পড়ে থাকি। খুব কষ্ট করতে হয়।”

রণবীরের কোন স্বভাবটি আলিয়ার সব চেয়ে পছন্দ? আর অপছন্দই বা কোনটি? একই প্রশ্ন আসে হবু মায়ের কাছেও। অভিনেত্রী আলিয়া ভাট বলেন, “ওর চুপ করে থাকাটা আমার খুব ভালো লাগে। শ্রোতা হিসেবে ও খুবই ভালো। আবার এই চুপ করে থাকাটাই অনেক সময় সহ্য করে নিতে হয়। কখনও কখনও তো কথার উত্তরও দেওয়া উচিত।”

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন বলিউডের তারকা জুটি রণবীর-আলিয়া। আপাতত নতুন অতিথির অপেক্ষায় আছেন এই তারকা দম্পতি। তার সাথেই চলছে কাজও।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া থাকা সত্ত্বেও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে সিনেমাটি। ইতিমধ্যেই বিশ্বজুড়ে ৪০০ কোটির ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারের জন্য শহরের নানা প্রান্তে ছুটে গেছেন রণবীর-আলিয়া। প্রতি মুহূর্তে হবু মাকে চোখে চোখে রেখেছিলেন রণবীর। অভিনেতা যদিও বলেন, আলিয়াকে ছাড়া তার এক মুহূর্তও চলে না।

Nagad

তার কথায়, “আমি মুখে বলি যে আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে আমি ওর (আলিয়ার) উপর খুবই নির্ভরশীল। ও কোথায় আছে, তা না জেনে আমি বাথরুমেও যাই না, খাই না। ওকে আমার সব সময় পাশে চাই। সব সময় যে কথা বলতে হবে, তা নয়। ও আমার পাশে বসে থাকলেই হবে।”

সারাদিন/২৭ সেপ্টেম্বর/এমবি