আশুলিয়ায় মাদক বিরোধী অভিযানে শ্রমিক নেতাসহ আটক ৩

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

সাভারের আশুলিয়ায় মাদক বিরোধী অভিযানে শ্রমিক নেতাসহ ৩জনকে আটক করেছে ডিবি পুলিশ। অভিযান পরিচালনা করতে বাঁধা প্রদান করায় শ্রমিক নেতা ও তার বাবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে আসামিদের বিরুদ্ধে দুই মামলা দায়েরের বিষয়ে নিশ্চিত করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) ইয়াসিন মুন্সী।

এর আগে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার গাজীরচট মুন্সীপাড়া এলাকার শ্রমিক নেতার নিজ বাড়ি থেকে তাদের আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় ওই শ্রমিক নেতার বাড়ি থেকেই ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হলেন-গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি মামুন মন্ডল (২৮), তার পিতা গোলাপ মন্ডল (৬০) ও কক্সবাজার জেলার বাসিন্দা মো. শাহজাহান (৩৬)।

এ প্রসঙ্গে ওসি ইয়াসিন মুন্সী বলেন, মঙ্গলবার রাতে আশুলিয়ার গাজীরচট এলাকায় মামুন নামের শ্রমিকনেতার বাড়িতে কক্সবাজার থেকে আনা বিপুল পরিমান মাদকদ্রব্য আছে এই গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযানে মামুন ও তার বাবা গোলাপ বাঁধা প্রদান করে। এসময় তল্লাশি করে বাড়ি থেকে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেই সাথে শ্রমিক নেতা মামুন, তার বাবা গোলাপ মন্ডল ও মাদক বিক্রিতা শাহজাহানকে আটক করা হয়।

Nagad

তিনি আরও বলেন, কক্সবাজার থেকে বিপুল পরিমাণ মাদক এনে তারা এই বাড়িতে ১-২ হাজার পিস করে বিক্রি করে আসছিলো। এ ঘটনায় পুলিশি কাজে বাঁধা দেওয়া ও মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হবে।

ডিবি পুলিশ আরও জানাই শ্রমিক নেতা মামুন মন্ডলের বিরুদ্ধে শ্রমিক নেতার লেবাসে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।